পটুয়াখালীর রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবে নিখোঁজ ৫ যাত্রীর সন্ধান মেলেনি Latest Update News of Bangladesh

শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীর রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবে নিখোঁজ ৫ যাত্রীর সন্ধান মেলেনি

পটুয়াখালীর রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবে নিখোঁজ ৫ যাত্রীর সন্ধান মেলেনি

পটুয়াখালীর রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবে নিখোঁজ ৫ যাত্রীর সন্ধান মেলেনি




রাঙ্গাবালী প্রতিনিধি॥ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার কোড়ালিয়া- পানপট্টি নৌরুটের আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবির ঘটনায় নিখোঁজের প্রায় ২৩ ঘণ্টা হয়ে গেলেও পাঁচ যাত্রীর সন্ধান এখনও পাওয়া যায়নি। বৃহস্পতিবার মধ্যরাতের পর শুক্রবার সকাল থেকে উদ্ধার অভিযান চালাচ্ছে কোস্ট গার্ড ও পুলিশ।

 

 

স্পিডবোট দুর্ঘটনায় নিখোঁজরা হলেন- রাঙ্গাবালী থানার পুলিশ সদস্য মহিব্বুল্লাহ (৪৫), কৃষি ব্যাংক রাঙ্গাবালীর বাহেরচর শাখার পরিদর্শক মোস্তাফিজুর রহমান (৩৫), এনজিও আশার রাঙ্গাবালীর খালগোড়া শাখার ঋণ অফিসার হুমায়ুন কবির (৩০), গলাচিপার আমখোলা এলাকার হাসান (৩৫) ও বাউফলের কনকদিয়ার ইমরান (৩৪)। এখনও তাদের কোনো সন্ধান না পাওয়ায় স্বজনদের মধ্যে উৎকণ্ঠা বাড়ছেই।

 

 

উল্লেখ, রাঙ্গাবালী উপজেলার কোড়ালিয়া থেকে পানপট্টির উদ্দেশে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী স্পিডবোট ডুবির ঘটনা ঘটে। এতে চালকসহ ১৩ যাত্রী জীবিত উদ্ধার হলেও পাঁচজন নিখোঁজ রয়েছেন। বৃহস্পতিবার বিকালে উপজেলার আগুনমুখা নদীতে এ ঘটনা ঘটে।

 

 

জানা গেছে, বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার কোড়ালিয়া লঞ্চঘাট থেকে ১৭ জন যাত্রীসহ আহম্মেদ এন্টারপ্রাইজের মালিকানাধীন একটি স্পিডবোট গলাচিপার পানপট্টির উদ্দেশে ছেড়ে যায়। পথিমধ্যে আগুনমুখা নদীর মাঝখানে ঢেউয়ের তোড়ে তলা ফেটে ১৭ যাত্রী এবং একজন চালকসহ স্পিডবোটটি তলিয়ে যায়।

 

 

পরে দেড় ঘণ্টা পর উদ্ধার অভিযান চালিয়ে চালকসহ ১৩ জন যাত্রীকে উদ্ধার করতে সক্ষম হয়। পাঁচজন এখনও নিখোঁজ রয়েছে।

 

 

উদ্ধার হওয়া যাত্রীরা জানান, তাদের লাইফ জ্যাকেট দেওয়া হয়নি। নদী উত্তাল দেখে ঘাটে ফিরে আসতে বললেও সেই কথা শোনেনি চালক।

 

 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান ও রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ বলেন, উদ্ধার অভিযান চলছে। তবে বৈরী আবহাওয়ার কারণে উদ্ধার কাজ কিছুটা ব্যাহত হচ্ছে বলে জানান তারা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD